ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ, আহত অনেকে

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ১৮:২৮  
আপডেট :
 ০৬ জানুয়ারি ২০২৩, ১৮:৪৬

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ, আহত অনেকে
আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে । ছবি: সংগৃহীত

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার বেলা পৌনে তিনটার দিক থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ সংঘর্ষ শুরু হয়।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক এমাদুল হোসাইন বৃহস্পতিবার (৫ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে জানান, শুক্রবার দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ছাত্রলীগের কর্মিসভা হবে। দুপুর আড়াইটায় কর্মিসভা শুরুর আগে বাধা দেয় সহ-সভাপতি শরীফ হোসাইন, সাব্বির মোল্লা, সাংগঠনিক সম্পাদক আরমান হোসাইন, আকাশ ভূইয়া ও প্রান্ত ইসলামের নেতৃত্ব একটি দল।

এতে দুই গ্রুপে সংঘর্ষ বেধে যায়। এসময় বিশ্ববিদ্যালয়ের পাঁচটি আবাসিক হলে থেকে দুই গ্রুপের নেতাকর্মীরা পরস্পরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন। এতে উভয় পক্ষের অন্ততবেশ কয়েকজন আহত হয়েছেন।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, পুলিশ ক্যাম্পাসের বাইরে অবস্থান করছে। দুই পক্ষ ঢিল ছোড়াছুড়ি করছে। নেতাদের ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত