ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

অনলাইনে আইফোন ক্রয় করতে এসে সর্বস্ব হারালেন যুবক

  সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩, ০১:১৪  
আপডেট :
 ১০ জানুয়ারি ২০২৩, ০১:৩৮

অনলাইনে আইফোন ক্রয় করতে এসে সর্বস্ব হারালেন যুবক
ছবি: প্রতিনিধি

অনলাইনে আইফোন মোবাইলের বিক্রির বিজ্ঞাপণ দিয়ে ক্রেতাদের আকৃষ্ট করত একটি চক্র। কেনার জন্য রাজি হলে তাদের সুবিধা মত জায়গায় ডেকে নেয় ক্রেতাকে। তারপর সুযোগ বুঝে ক্রেতার সব কিছু লুটে নেয়। গাজীপুরের থেকে আশুলিয়ায় আইফোন ফোন কিনতে এসে রাসেল মিয়া নামে এক যুবক এই চক্রের ফাঁদে পড়ে। তাকে মারধর করে তার মোটরসাইকেল ও নগদ টাকা ছিনিয়ে পালিয়ে যায় চক্রটি।

ভুক্তভোগী রাসেল মিয়া গতকাল রবিবার রাত্রে আশুলিয়া থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন। এরআগে রবিবার বিকালে আশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ড এলাকায় ছিনতাইয়ের শিকারর হন। ভুক্তভোগী রাসেল মিয়া (২৫) গাজীপুর জেলার শ্রীপুর থানার দক্ষিণ ভাংনাটি গ্রামের মোঃ রিয়াজ উদ্দিনের ছেলে। সে তার বড়ভাইয়ের একটি পালসার মোটরসাইকেল ও মোবাইল কেনার জন্য ৪০ হাজার টাকা নিয়ে আশুলিয়ায় এসেছিল।

ভুক্তভোগী রাসেল মিয়া বলেন,আমি বিক্রয় ডটকমে আইফোন ১১ প্রো ম্যাক্স মোবাইলের বিজ্ঞাপন দেখে বিক্রেতার সাথে যোগাযোগ করি। পরে সেই মোবাইল কিনতে আশুলিয়ায় আসি। বিক্রেতারা ৫-৬ জন ছিল। তারা আমাকে প্রথমে মোবাইলটি দেখায়। মোবাইল দেখে কিনতে রাজি হলে আমি তাদের হাতে ৪০ হাজার টাকা দিয়ে দেই। পরে আমাকে মোবাইলটি না দিয়ে উল্টো আমার সাথে থাকা একটি মোবাইল ছিনিয়ে নেয়। আমাকে মারধর করে আমার মোটরসাইকেলটিও ছিনিয়ে নেয়।

এ সংক্রান্ত একটি সিসি টিভি ফুটেজ প্রতিবেদকের হাতে এসেছে। সেখানে দেখা যায়,গতকাল রবিবার বিকাল ৩ টা ৩৯ মিনিটে ৬ জন যুবক দৌড়ে পালিয়ে যাচ্ছে। তার প্রায় ২০ সেকেন্ড পর ভুক্তভোগী রাসেল মিয়া তাদের পিছু নিলেও ধরতে পারেনি। রাসেল মিয়ার পরিহিত পাঞ্জাবি ছেড়া অবস্থায় ছিল।

উক্ত বিষয়ে আশুলিয়া থানার এসআই নাছির উদ্দিন বলেন,ঘটনা জানতে পেরে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলের সিসি ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে কয়েকজন যুবককে পালিয়ে যেতে দেখা যায়। আসামীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এছাড়া অনলাইনের বিজ্ঞাপন দেখে যে মোবাইল নম্বরে যোগাযোগ হয়েছে সেই নম্বরটিরও সংগ্রহ করা হচ্ছে। আশা করছি অতি দ্রুতই ভুক্তভোগীর খোয়া যাওয়া জিনিসগুলো উদ্ধার হবে আসামীরাও আইনের আওতায় আসবে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত