ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ঢাকা ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি, আহত ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩, ১৫:৪০

ঢাকা ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি, আহত ৩
ঢাকা ও সিটি কলেজে। ছবি: সংগৃহীত

আবারও ঢাকা কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মাঝে মারামারির ঘটনা ঘটেছে। এতে সিটি কলেজের তিন শিক্ষার্থী আহত হয়েছেন। আহতরা হলেন- নাঈম (১৮), কাব্য(১৯) ও স্পন্দন বসু (১৯)। তারা সবাই সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়।

আহত কাব্যের বাবা আবুল কালাম আজাদ বলেন, সিটি কলেজের তিন শিক্ষার্থী ধানমন্ডি আড়ংয়ের সামনে বাস থেকে নামার পর পূর্ব শত্রুতার জেরে মারপিটের শিকার হয়। খবর পেয়ে তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছি। কাব্যের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলেন জানিয়েছেন বলে চিকিৎসক। আহত অন্য দুজনের অবস্থাও ভালো নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ধানমন্ডি থেকে আহত অবস্থায় তিন শিক্ষার্থীকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে এনে চিকিৎসা দেয়া হচ্ছে। দুজনের মাথা ও একজনের মুখে আঘাতে চিহ্ন রয়েছে। বিষয়টি ধানমন্ডি থানাকে জানানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত