ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

  শেরপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ২১:৩৪  
আপডেট :
 ১৩ জানুয়ারি ২০২৩, ২২:১৩

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩
দুর্ঘটনা কবলিত অটোরিকশা। ছবি: সংগৃহীত

শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার রাত আটটার দিকে শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত বাবা-ছেলে নালিতাবাড়ীর রাজনগর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও রফিকুল ইসলামের ছেলে রাব্বি (১০)। তবে তাৎক্ষণিকভাবে বাকী একজনের নাম জানা যায়নি।

অন্যদিকে আহতরা হলেন- একই গ্রামের আবেদ আলী ছেলে মোহাম্মদ আলী (৪৫), ফুল মোহাম্মদের ছেলে হাবিব (৩৫) ও তিনানী এলাকার সুভাষ পালের ছেলে শুভ (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে নালিতাবাড়ী উপজেলায় ফিরছিলেন যাত্রীরা। এসময় সিএনজিটি মির্জাপুর-তাতালপুর এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি চালবাহী ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। আহত হয় আরও পাঁচজন। পরে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে আরও দুইজনের মৃত্যু হয়। বাকী তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সদর হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার শাহনেওয়াজ নোমান বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও দুইজন মারা যায়। বর্তমানে হাসপাতালে আরও তিনজন ভর্তি রয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। সদর থানার এসআই কামরুজ্জামান বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে কৌশলে পালিয়ে গেছে ট্রাকের চালক। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত