ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

দুর্ঘটনায় স্পষ্ট ডেথ ছেলে, তিনদিন পর আহত মায়ের মৃত্যু

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ১৭:২৭  
আপডেট :
 ১৫ জানুয়ারি ২০২৩, ১৭:৩২

দুর্ঘটনায় স্পষ্ট ডেথ ছেলে,  তিনদিন পর আহত মায়ের মৃত্যু
প্রতিকী ছবি

মায়ের সাথে করে বাজার থেকে বাড়ি ফিরছিলো শিশু সাঈদ। মা আর ছেলে সিএনজি করে একই পথে বাড়ি ফেরার কথা। কিন্তু মাঝপথে সিএনজিকে চাপা দেয় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস। ঘটনাস্থলেই নিহত হয় শিশু সাঈদ। গুরুত্বর আহত হন তার মাসহ কয়েকজন যাত্রী। চিকিৎসা চলছিলো সিলেট ওসমানি হাসপাতালে।

রোববার সকালে কষ্ট আর দুর্ভোগের ইতি টেনে মাছুম শিশুর পথ ধরে মা আসমা বেগম (৪২) চলে গেলেন না ফেরার দেশে।

বিষয়টি নিশ্চিত করেছেন পৃথমপাশা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মাসুদ রানা আব্বাস। তিনি বলেন, আহত হওয়ার পর মহিলাটির অবস্থা আশঙ্কা জনক ছিল। কিছুক্ষণ আগে সিলেট ওসমানী হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

গত বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকালে কুলাউড়া টু রবিরবাজার সড়কের পুরসাই এলাকায় সিএনজিকে মাইক্রোবাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে দশ বছর বয়সি শিশু সাঈদ নিহত হন। তাদের বাড়ী কুলাউড়ার হাসানপুর এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে কুলাউড়া থেকে রবিরবাজারের দিকে যাচ্ছিল মাইক্রো গাড়িটি। এ সময় বিপরীতদিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সাথে মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ হলে ৮ জন গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এক শিশুকে মৃত ঘোষণা করেন। এ সময় ৭ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। আজ চিকিৎসাধীন অবস্থায় নিহত শিশুর মা মৃত্যুবরণ করেন।

প্রত্যক্ষদর্শী জমির আলী বলেন, অবৈধভাবে একটি নোহা মাইক্রোবাস অভারটেক করতে গিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই এক শিশু মারা যায়। ঘটনার পরই নোহার চালক পালিয়ে যায়। কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, ঘটনাস্থল থেকে মাইক্রো গাড়িটি পালিয়ে গেছে। এরপর মাইক্রোবাসের মালিকও গা ডাকা দিয়েছেন। ঘাতক চালককে গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর আছে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত