ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মাদারীপুরে দুই যুবককে কুপিয়ে জখম

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৩, ০৯:২৬  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০২৩, ০৯:৩২

মাদারীপুরে দুই যুবককে কুপিয়ে জখম
কুপিয়ে জখম। ছবি: সংগৃহীত

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরে প্রকাশ্যে দুই যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

আহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পূর্ব রাস্তি গ্রামের মোবারক মাতুব্বরের ছেলে রুবেল মাতুব্বর (৩৪)। সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা গ্রামের হায়দার আকনের ছেলে রুবেল আকন (৩১)।

রোববার (১৫ জানুয়ারি) রাত ৯টার দিকে মাদারীপুর শহরের পুরান বাজার কাঠপট্টি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে শহরের পুরান বাজার এলাকার একটি হালিমের দোকানের সামনে দাঁড়িয়ে হালিম খাওয়ার সময় রুবেল মাতুব্বরের ওপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায় ১৫ থেকে ২০ জন। হামলার সময় পাশে দাঁড়িয়ে থাকা কাঁচামাল ব্যবসায়ী রুবেল আকন তাদেরকে বাধা দিতে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। আহতদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যান তারা। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। রুবেল মাতুব্বরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জাহিন আরেফিন বলেন, গুরুতর আহত অবস্থায় দুজনকে নিয়ে আসা হয়েছিলো। তাদের শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। তাদের মধ্যে রুবেল মাতুব্বরের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ভুক্তভোগী পরিবার থেকে এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে পরবর্তীতে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত