ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়ি পিষে মারলো পথচারীকে

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৩, ১৮:২৮

নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়ি পিষে মারলো পথচারীকে
দুর্ঘটনায় নিহত যুবক। সংগৃহীত ছবি

চট্টগ্রাম আদালত থেকে বেরোনোর পথে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের একটি গাড়ির ধাক্কায় মো. হেলাল উদ্দিন (৩০) নামে যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কোর্ট হিল থেকে নামার সময় রেজিস্ট্রি ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলাল নগরের পতেঙ্গা এলাকার বাসিন্দা। তিনি তার বড় ভাই অ্যাডভোকেট বেলালের সঙ্গে সহকারী হিসেবে কাজ করতেন।

এ ঘটনার পর থেকে আদালতের আইনজীবীদের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়েছে। লেগুনায় থাকা কয়েকজন পুলিশ সদস্যকে পাশের একটি হোটেলে অবরুদ্ধ করে রাখে ক্ষুব্ধ জনতা। উপচেপড়া জনতার ভিড়ে সৃষ্ট পরিস্থিতি সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকে।

জানা যায়, কোর্ট হিলের ঢালু সড়ক বেয়ে নামছিল সিএমপির ১৯৮ নম্বর ভ্যানটি। ওই ভ্যানে কয়েকজন পুলিশ সদস্য ছিলেন। রেজিস্ট্রেশন কমপ্লেক্সের সামনে ভ্যানটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে হেঁটে যাওয়া এক যুবককে জোরে ধাক্কা দেয়। এসময় ওই যুবক ভ্যানটির চাকায় আটকে যায়৷ যুবকের দেহ চাকায় পেঁচিয়ে প্রায় ২শ গজ সামনের ইজি মালঞ্চ রেস্টুরেন্টের সামনের বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয় ভ্যানটি। এসময় ওই যুবক ঘটনাস্থলেই মারা যান। রক্তে লাল হয়ে পড়ে কোর্ট হিল সড়ক।

নিহত হেলাল উদ্দিনের ভাই বেলাল উদ্দিন চট্টগ্রাম আদালতে কর্মরত আইনজীবী। তিনি আইনজীবী দোয়েল ভবনে চেম্বার করেন। ঘটনার পর থেকে আইনজীবীরা ওই স্থানে ভিড় করছেন। আইনজীবী বেলাল উদ্দিন ভাইকে হারিয়ে আইনজীবী সমিতির নেতাদের জড়িয়ে ধরে বারবার কান্নায় ভেঙে পড়ছেন, এমনটাই দেখা গেছে ঘটনাস্থলে।

নগর পুলিশের দক্ষিণ জোনের উপ-কমিশনার (ডিসি) মোস্তাফিজুর রহমান বলেন, বাকলিয়া থানার একটি গাড়ি আদালত থেকে নামার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে গাড়িটির ধাক্কায় একজন নিহত হন। এটি দুর্ঘটনা ছিল।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত