ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

লালপুরে ট্রলি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১২:১৫

লালপুরে ট্রলি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১
দুর্ঘটনা কবলিত অটোরিকশা। ছবি: প্রতিনিধি

নাটোরের লালপুরে ইটবোঝাই ট্রলি ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আমিরুল সরকার (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার লালপুর-বনপাড়া সড়কের গোপালপুর পৌরসভার গবাদিপশুর হাট মধুবাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় আরও একজন আহত হয়েছেন।

নিহত আমিরুল সরকার বড়াইগ্রামের হাটুয়া গ্রামের মৃত আবেদ সরকারের ছেলে। আহত ব্যক্তির নাম আসলাম উদ্দিন (৪৫)। তিনি উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের ভোলা মুন্সীর ছেলে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ৭টার দিকে মধুবাড়ি নামক ওই স্থানে ইটবোঝাই ট্রলি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই একজন নিহত হন। অপর আহত আসলাম উদ্দিনকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান।

এ বিষয়ে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হাসানুজ্জামান বলেন, আহত এক ব্যক্তিকে হাসপাতালে আনা হলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বলেন, ঘাতক ট্রলিটি জব্দ করে থানায় আনা হয়েছে। পরে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে অভিযোগ পেলে সড়ক আইনে মামলা দায়ের করা হবে।

বাংলােদশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত