ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ভোলায় ঘরে ঘরে গ্যাস সরবরাহের দাবিতে মানববন্ধন

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ১৬:৫২

ভোলায় ঘরে ঘরে গ্যাস সরবরাহের দাবিতে মানববন্ধন
প্রতিটি ঘরে গ্যাস সরবরাহ ও গ্যাসভিত্তিক শিল্প কারখানা করার দাবিতে বিক্ষোভ। ছবি: প্রতিনিধি

ভোলার প্রতিটি ঘরে ঘরে গ্যাস সরবরাহ, গ্যাস ভিত্তিক শিল্প কারখানা গড়ে তোলাসহ ১১ দফা দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন, পথসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ভোলার শহরের কে-জাহান মার্কেটের সামনে ভোলার ঘরে ঘরে গ্যাস চাই আন্দোলন কমিটির আয়োজনে প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। পরে মানববন্ধন ও পথসভা শেষে কে-জাহান মার্কেটের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের নতুন বাজার গিয়ে শেষ হয়।

এসময় মানববন্ধন ও পথ সভায় বক্তব্য রাখেন, ভোলার ঘরে ঘরে গ্যাস চাই আন্দোল কমিটির সভাপতি মোবাশ্বির উল্লাহ চৌধুরী, দৈনিক আজকের ভোলার সম্পাদক মো. শওকাত হোসেন, ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, ভোলা থিয়েটারের সাধারণ সম্পাদক আবিদুল আলমসহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, ভোলায় একের পর এক গ্যাসক্ষেত্রের সন্ধান পাওয়া যাচ্ছে ও গ্যাস উত্তোলন হচ্ছে। কিন্তু এখনও ভোলার ঘরে ঘরে গ্যাস পৌঁছেনি। ভোলায় মাত্র ২ হাজার ৩৫০টি পরিবারকে গ্যাসের সংযোগ দেয়া হয়েছে। তাই আমরা ভোলার প্রতিটি ঘরে গ্যাস সংযোগ দেয়া ও ভোলার গ্যাস ভিত্তিক শিল্পকারখানা গড়ে তোলার পর ভোলার গ্যাস অন্যত্র নেয়ার জন্য সরকারের কাছে দাবি জানাই।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত