ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৬ মিনিট আগে
শিরোনাম

গুজবের বিষেয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন কাদের

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ১৮:২৭  
আপডেট :
 ২৬ জানুয়ারি ২০২৩, ১৮:৩১

গুজবের বিষেয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে। এতে বেশ ক্ষুব্ধ হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় বিষয়টি তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও গুজব ছড়ানো হয়। এসব বিষয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে, জবাব দিতে হবে।

নেতাকর্মীদের পড়াশোনার তাগিদ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খবর দেখবেন, পত্রিকা পড়বেন, আপনারা পড়াশোনা করবেন। কারণ কি পরিমাণ যে গুজবের অপপ্রচার হচ্ছে। এর বিরুদ্ধে সবার সর্তক থাকতে হবে।

পরে বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা গণতন্ত্রের চর্চা করি, বিএনপি করে না। দেশে অভ্যন্তরীণ গণতন্ত্রের চর্চাকারী একটি মাত্র দল আওয়ামী লীগ। বিএনপি গণতন্ত্রের পথে কখনো চলে না। বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ত্যাগী, দুঃসময়ে যারা ছিল তাদেরকে দিয়ে কমিটি করতে হবে। নিজের লোক, আত্মীয়স্বজন দিয়ে কমিটি করা চলবে না। পকেট কমিটিতে পদ দেওয়ার পরে, পদ না থাকলে সালামও দেবে না, মুখের দিকে চেয়ে নেতা বানাবেন না। এসময় তিনি কমিটিগুলো করে ফেলার জন্য অনুরোধ করেন স্থানীয় নেতাদের।

সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত