ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগ গোলাগুলি, গাড়ি ভাঙচুর

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ০১:০৩

ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগ গোলাগুলি, গাড়ি ভাঙচুর
প্রতিকী ছবি।

ময়মনসিংহে ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে ‘গোলাগুলি’র ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দুজন। একই সঙ্গে একটি বাস ও প্রাইভেটকার ভাঙচুর করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মহানগরীর বাউন্ডারি রোড এলাকায় ঘটে এই ঘটনা। গুলিবিদ্ধরা হলেন, মহানগরীর নতুন বাজার এলাকার রাজ্জাক মিয়ার ছেলে শাকিল (২৫) ও নওমহল এলাকার জাহিদ হাসানের ছেলে রিমন।

স্থানীরা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠান গ্রুপ এবং মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওসেল আহম্মেদ অনি গ্রুপের মাঝে গোলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক রফিকুল ইসলাম বলেন, গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

তবে গোলাগুলির ঘটনা অস্বীকার করেছে দুপক্ষই। এ বিষয় মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওসেল আহম্মেদ অনি বলেন, আমার সঙ্গে বা মহানগর ছাত্রলীগের কোনো নেতাকর্মীর সঙ্গে এমন ঘটনা ঘটেছে বলে জানা নেই।

মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠান বলেন, যুবলীগ নেতা জয়ের সঙ্গে শনিবার জমি নিয়ে দরবার হওয়ার কথা ছিল। এসব বিষয় নিয়ে কথা হচ্ছিল। এসময় ছাত্রলীগের অনি ৫০-৬০ জনকে নিয়ে এসে জয়ের ওপর হামলা করেন। পরে জয় ও আমাদের ১০০-১৫০ জন নেতাকর্মী তাদের ধাওয়া করে। এসময় পাথর মারার ঘটনা ঘটে। তবে গোলাগুলির কোনো ঘটনা ঘটেনি।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত