ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৮:৫৭

ফরিদপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

মোটরসাইকেল কিনতে বাধা দেয়ায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় স্ত্রীকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী শাহিন মোল্লার বিরুদ্ধে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত শিমলা উপজেলার বড়হামিরদী গ্রামের আনোয়ার মাতুব্বরের মেয়ে। স্বামী শাহিন মোল্লার বাড়ি ভাঙ্গা পৌর সদরের চন্ডীদাসদি গ্রামে।

এর আগে সোমবার (৩০ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার পৌর সদর চন্ডীদাসদী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিমলার খালা ফাহিমা বেগম বলেন, শিমলা ও তার এক প্রতিবন্ধী ভাইকে রেখে দ্বিতীয় বিয়ে করে ঢাকায় চলে যায় তার মা। পরে ওর মা (বিউটি বেগম) সংসার ও ভবিষ্যতের কথা চিন্তা করে ওদেরকে আমার কাছে রেখে সৌদি আরব চলে যায়। আমি তাদের লালন পালন করে দুই বছর আগে বিয়ে দেই। ওদের সংসারে এক বছরের একটি মেয়ে রয়েছে।

তিনি আরও বলেন, মাঝে মাঝে শিমলার মা সৌদি থেকে শাহিন মোল্লার কাছে টাকা পাঠাতো। ওই টাকা দিয়ে শাহীন মোটরসাইকেল কিনতে চায়। এতে শিমলা বাধা দিলে তাকে মারধর করে। এ ঘটনার জের ধরে সোমবার রাতে শাহীন ও তার পরিবারের লোকজন মিলে শিমলাকে হত্যা করে।

এ ঘটনায় পুলিশের তদন্ত কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম জানান, রাত দেড়টার সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিমলার মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত