ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পুলিশ সদস্যকে বিয়ের দাবিতে থানায় সাবেক স্ত্রীর অনশন

  বরগুনা প্রতিনিধি

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:০৬

পুলিশ সদস্যকে বিয়ের দাবিতে থানায় সাবেক স্ত্রীর অনশন
অভিযুক্ত পুলিশ সদস্য আসাদুজ্জামান। ছবি - সংগৃহীত

বরগুনার তালতলী থানায় কর্মরত এক পুলিশ সদস্যকে বিয়ের দাবিতে থানায় অনশন করেছেন সাবেক স্ত্রী।

গতকাল মঙ্গলবার তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাখাওয়াত হোসেন তপু এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাত থেকে তালতলী থানায় ওই তরুণী অনশন করেন।

অভিযুক্ত পুলিশ সদস্যদের নাম আসাদুজ্জামান। তিনি তালতলী থানায় কনস্টেবল পদে কর্মরত আছেন। অনশনে বসা তরুণী পুলিশ সদস্যের সাবেক স্ত্রী।

জানা যায়, ২০১৯ সালে বরগুনার বেতাগী থানায় কর্মরত থাকাকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক তরুণীর সঙ্গে পরিচয় হয় আসাদুজ্জামানের। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং বিয়ে করেন।

২০২২ সালের মাঝামাঝিতে পারিবারিক কলহের জেরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পরও ওই তরুণীর সঙ্গে যোগাযোগ রাখেন আসাদুজ্জামান। পরে আবার বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে। এরপরও বিয়ে না করায় সোমবার রাত থেকে তালতলী থানায় অনশনে বসেন ওই তরুণী।

এ বিষয়ে তরুণী জানান, ‘বিয়ে না হওয়া পর্যন্ত আমি থানা থেকে বের হবো না। যদি আসাদুজ্জামানের সঙ্গে আমার বিয়ে না হয়, তাহলে আমি থানার সামনে আত্মহত্যা করবো’।

এ বিষয়ে কনস্টেবল আসাদুজ্জামান বলেন, ‘আমি তাকে বিয়ে করবো। আমাদের ভেতরে এখন আর কোনো ঝামেলা নেই। আমি আজকের ছুটি নিয়ে বাড়িতে গিয়ে বিয়ে করবো।’

ভারপ্রাপ্ত কর্মকর্তা শাখাওয়াত হোসেন তপু জানান, এক তরুণী সোমবার রাতে বিয়ের দাবিতে থানায় এসে অনশন করেন। পরে উভয়পক্ষের সঙ্গে কথা হয়েছে। ইতোমধ্যে আসাদুজ্জামান বিয়ের জন্য রাজি হয়েছে। বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি।

ওসি সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘গতকাল রাতে বিয়ের দাবিতে থানায় আসেন আসাদের সাবেক স্ত্রী। এরপর উভয়পক্ষের সঙ্গে আমরা কথা বলি। আসাদ বিয়ের জন্য রাজি হয়েছে। তাই বিয়ের জন্য তাদেরকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।’

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত