ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

দুই আসনে ভোটগ্রহণের শুরুতে ধাওয়া-পাল্টাধাওয়া

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৮  
আপডেট :
 ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৭

দুই আসনে ভোটগ্রহণের শুরুতে ধাওয়া-পাল্টাধাওয়া
ছবি: সংগৃহীত।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণের শুরুতেই জেলা শহরের ২৭ নম্বর কেন্দ্র নবাবগঞ্জ আদর্শ উচ্চবিদ্যালয়ে আপেল প্রতীকের প্রার্থী সামিউল হল লিটন ও নৌকা প্রার্থী আব্দুল ওদুদের কর্মী সমার্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। এর আগে একই দিন সকাল সাড়ে ৮টার দিকে ভোট শুরু হয়।

২৭ নম্বর কেন্দ্রের প্রিসাইডিং অফিসার শহিদুজ্জামান জানান, বুধবার সকালে পূর্বশত্রুতার জেরে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় সময় ইভিএমে ত্রুটি থাকায় কেন্দ্রটিতে ভোটগ্রহণ শুরু হয়নি। ইতোমধ্যে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে প্রিসাইডিং অফিসার ১৮০ জন এবং ১ হাজার ২৩০ জন সহকারী প্রিসাইডিং অফিসার ও ২ হাজার ৪৬০ জন পোলিং অফিসার ভোটগ্রহণের দায়িত্ব পালন করছেন। এই আসনে মোট ভোটার রয়েছে ৪ লাখ ৫ হাজার ৪৫০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ১ হাজার ১৭০ জন এবং মহিলা ভোটার ২ লাখ ৪ হাজার ২৮০ জন। ভোটকেন্দ্র নির্ধারণ করা হয়েছে ১৮০টি এবং ভোটকক্ষের সংখ্যা ১ হাজার ২৩০টি।

এ ছাড়াও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের তিনটি উপজেলায় একজন করে আর চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন। দায়িত্বপ্রাপ্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটগণ আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত