ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

হা হা রিয়্যাক্ট দেয়ায় কলেজছাত্রকে ছুরিকাঘাত

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৮

হা হা রিয়্যাক্ট দেয়ায় কলেজছাত্রকে ছুরিকাঘাত
কলেজছাত্রকে ছুরিকাঘাত। ছবি: সংগৃহীত

রাজশাহীতে ফেসবুক পোস্টে হা হা রিয়্যাক্ট দেয়ায় জেরে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। আহত যুবকের নাম তিহাস (২১)। তিনি রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। অভিযুক্ত কিবরিয়া তার সহপাঠী।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজশাহী কলেজ মাঠে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে অন্য সহপাঠীরা আহত তিহাসকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

আহত তিহাসের সহপাঠী তারেক হোসেন সজিব জানান, তিহাস ক্লাস শেষ করে মাঠে অবস্থান করেছিলো। এ সময় আকস্মিকভাবে কিছু যুবক তাকে ছুরিকাঘাত করে। কিছু বুঝে ওঠার আগেই তারা পালিয়ে যায়। এভাবে ক্যাম্পাস চলাকালে শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

এ বিষয়ে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল খালেক বলেন, ঘটনাটি ঘটেছে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে। যে ছেলে ছুরিকাঘাত করেছে তার নাম কিবরিয়া। সেও মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তারই সহপাঠী তিহাস তার ফেসবুক পোস্টে হা হা রিয়্যাক্ট দেয়ায় কিবরিয়া এমন ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। আর কিবরিয়ার সঙ্গে বহিরাগত আরেকজন ছিলো। কলেজের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দুই বন্ধুর মধ্যে ছোট্ট বিষয়কে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। আহত ছাত্রকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত