ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডা, পরে খুন

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০১

পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডা, পরে খুন
প্রতীকী ছবি

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ওষুধ ব্যবসায়ী নিহত এবং সাবেক এক ইউপি সদস্য গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক (৪০) চর জগন্নাথপুর গ্রামের মৃত ভাদু বিশ্বাসের ছেলে। এ হামলায় সাবেক ইউপি সদস্য জাবেদ আলী গুরুতর আহত হয়েছেন। জাবেদ আলী সম্পর্কে নিহত আব্দুর রাজ্জাকের চাচা।

এলাকাবাসী জানান, ওষুধ ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের চাচা সাবেক ইউপি সদস্য জাবেদ আলীর কাছে একই এলাকার হাচেন মুন্সীর ছেলে জহুরুল মুন্সী ৭০০ টাকা পেতেন। এ নিয়ে বৃহস্পতিবার সকালে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর একপর্যায়ে জহুরুলসহ তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে রাজ্জাক ফালা বিদ্ধ হন এবং তার চাচা জাবেদ গুরুতর আহত হন। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষণা করেন। জাবেদ আলীকে আশঙ্কাজনক অবস্থায় ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কুমারখালী থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন হোসাইন জানান, পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জের ধরে রাজ্জাক নামের এক ওষুধ ব্যবসায়ী নিহত এবং তার চাচা সাবেক ইউপি সদস্য আহত হয়েছেন। এ ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত