ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

বিরামপুরে বিদ্যুৎস্পৃষ্টে রং মিস্ত্রির মৃত্যু

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৪৭

বিরামপুরে বিদ্যুৎস্পৃষ্টে রং মিস্ত্রির মৃত্যু
বিরামপুরে ঘরে রং করার সময় বিদ্যুৎস্পৃষ্টে যুবক মারা যায়। ছবি: প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুরে ঘরে রং করার সময় বিদ্যুৎস্পৃষ্টে শাহিনুর আলম (৩৬) নামের এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে পৌর শহরের (৪ নং ওয়ার্ড) ইসলাম পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিনুর আলম পটুয়াকোল, মুকুন্দপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার দুপুরে ইসলাম পাড়া এলাকার তাহিরুল ইসলামের বাড়িতে নিহত শাহিনুর আলম রঙের কাজ করার জন্য বাড়ির বাইরের অংশে পরিষ্কারের কাজ করছিলেন। হঠাৎ করে পাশে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে যান তিনি। সন্দেহ করা হচ্ছে বিদ্যুতের লুজ কানেকশনে স্পর্শ করায় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এতে আশেপাশের লোকজন তাকে ঝুলে থাকতে দেখে বিরামপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারা এসে ভবনে বিদ্যুতায়িত অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধার করে বিরামপুর থানায় হস্তানান্তর করেন।

বিরামপুর ফায়ার সার্ভিস ইনচার্জ আব্দুল আজিজ জানান, দুপুরে আমরা কল পাই, একজন রং মিস্ত্রি ভবনের বাইরের অংশে কাজ করার সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে আছেন। আমরা তৎক্ষণাৎ সেখানে যাই এবং বিদ্যুতায়িত লাশটি উদ্ধার করে বিরামপুর থানায় হস্তানান্তর করি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, শাহিনুর আলম নামের এক রং মিস্ত্রি বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারে কোন অভিযোগ না থাকলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত