ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

হিরো আলমের নিউজ করা সাংবাদিকের ওপর হামলাকারী যুবলীগ নেতা গ্রেপ্তার

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২১

হিরো আলমের নিউজ করা সাংবাদিকের ওপর হামলাকারী যুবলীগ নেতা গ্রেপ্তার
শিপুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: প্রতিনিধি

বগুড়ার উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলমের (হিরো আলম) নিউজ করায় দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় যুবলীগ নেতা শরিফুল ইসলাম শিপুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে শহরের কলোনী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শরিফুল ইসলাম শিপুল বগুড়া জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি। বুধবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টায় শহরের টেম্পল রোডের জেলা আওয়ামী লীগ অফিস-সংলগ্ন টাউন ক্লাবে এ ঘটনা ঘটে। হামলার শিকার দুই সাংবাদিক হলেন- বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি জেএম রউফ এবং স্থানীয় একটি পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক জহুরুল ইসলাম। এ ঘটনায় বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাংবাদিক জেএম রউফ বাদী হয়ে যুবলীগ নেতা শিপুলের বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাটি তদন্ত করে সত্যতা পাওয়ায় শনিবার সকালে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেন।

হামলার শিকার সাংবাদিক জেএম রউফ বলেন, টাউন ক্লাবের অফিসে সাধারণ সম্পাদকের কক্ষে বসে উপ-নির্বাচনে পরাজিত প্রার্থী আশরাফুল আলমের (হিরো আলম) ফলাফল প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলনের সংবাদ লিখছিলেন। রাত সাড়ে ১১টায় যুবলীগ নেতা শিপুল মদ্যপ অবস্থায় সেখানে প্রবেশ করেন। এ সময় তিনি (রউফ) হিরো আলমের সংবাদ সম্মেলনের ভিডিও তার পত্রিকার মেইলে দিয়েছেন মর্মে মোবাইল ফোনে অফিসকে অবহিত করছিলেন। এটি শুনেই ক্ষিপ্ত হয়ে অশালীন ভাষায় গালাগাল ও মারধর শুরু করেন শিপুল।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বলেন, দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত