ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় বাস ও প্রাইভেটকার উল্টে নিহত ৩

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪০  
আপডেট :
 ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৪৯

বগুড়ায় বাস ও প্রাইভেটকার উল্টে নিহত ৩
সংগৃহীত ছবি

বগুড়ার শিবগঞ্জের মোকামতলায় ঢাকা-রংপুর মহাসড়কে ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। এদিকে, জেলার মাটিঢালি এলাকায় বাস উল্টে একজন নিহত হয়েছেন। উভয় দুর্ঘটনায় ২০ জন আহত হয়েছেন।

শনিবার পৃথক দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলী জাহান মোকামতলার সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজনকে বহন করা প্রাইভেটকারটি রংপুরের দিকে যাওয়ার পথে রাত সোয়া নয়টার দিকে মহাসড়কের চকপাড়া এলাকায় এলে এটির চাকা ফেটে যায়। এসময় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা ট্রাককে ধাক্কা দেয়। পরে প্রাইভেটকারে থাকা তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুহেলী ও সিয়াম নামের দু’জনকে মৃত ঘোষণা করেন।

নিহত কুহেলী বরিশাল জেলার হরিনাথপুর এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী ও সিয়াম কুহেলীর ছোট ভাই। এসময় গুরুতর আহত হন হুমায়ুন নামে আরও একজন।

মেডিকেল ফাঁড়ির এএসআই রকিবুল হাসান জানান, নিহত দু’জনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

এদিকে, রাত সোয়া ১১টার দিকে জেলার মাটিঢালি দ্বিতীয় বাইপাস এলাকায় গাইবান্ধা থেকে ঢাকাগামী সৈকত পরিহনের একটি বাস অন্য একটি বাসকে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

বাসের যাত্রীরা জানান, এসময় ঘটনাস্থলে মিলন (৪০) নামে একজন মারা যান। নিহত মিলন গাইবান্ধা জেলা সদর এলাকার বাসিন্দা। এ ঘটনায় নারী সহ মোট ২০ জন আহত হয়েছেন।

ফুলবাড়ি ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জালাল উদ্দিন জানান, রাত সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনায় নিহত ১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয় মরদেহটি।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত