ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

৯২ হাজার ইয়াবা জব্দ, বাবা-মেয়েসহ তিনজন গ্রেপ্তার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০৭  
আপডেট :
 ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২১

৯২ হাজার ইয়াবা জব্দ, বাবা-মেয়েসহ তিনজন গ্রেপ্তার
৯২ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। ছবি: প্রতিনিধি

৯২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা। এ ঘটনায় বাবা ও মেয়েসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি টাকা। বুধবার ভোরে দিনাজপুরের বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকার সিদ্দিক আলী শাহ, তার মেয়ে সেলিনা আক্তার রুপালি ও একই এলাকার মাদক কারবারি মোশাররফ হোসেনের স্ত্রী শাহনাজ পারভীন।

বুধবার বিকেলে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সভাকক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার।

তিনি জানান, গ্রেপ্তারকৃতরা কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে পাচার করতো। ধরাও পড়েছিল তারা কয়েকবার। পরে তারা কৌশল বদলে টেকনাফ থেকে সমুদ্র পথে আবার কখনো সোনা মসজিদ ও হিলি স্থল বন্দর দিয়ে ইয়াবা পাচার করতো।

তিনি আরও জানান, গতরাতে বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকার মাদক কারবারি মোশাররফ হোসেনের বাড়িতে ইয়াবার একটি বড় চালান বিক্রির উদ্দেশ্যে রেখেছিল এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এর ভিত্তিতে বুধবার ভোরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় ৯২ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করলেও মোশাররফসহ অন্য সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় বিরামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত