ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

গলায় ছুরিকাঘাত করে বিকাশ ব্যবসায়ীর টাকা লুট

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩৪

গলায় ছুরিকাঘাত করে বিকাশ ব্যবসায়ীর টাকা লুট
পিরুজালী সড়কঘাট বাজারসংলগ্ন এলাকায় ব্যবসায়ীর দোকান। ছবি: প্রতিনিধি

গাজীপর সদর উপজেলায় এক বিকাশ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে প্রায় চার লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পিরুজালী সড়কঘাট বাজারসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলায় আতাউর রহমান (৪৫) নামের ওই বিকাশ ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তিনি স্থানীয় আব্দুল খালেকের ছেলে। আহত অবস্থায় রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আতাউরের বড় ভাই মো. মুজিবুর রহমান জানান, প্রতিদিনের মতো ব্যবসায়ীক কাজ শেষ করে দোকান বন্ধ করে নগদ টাকা ও বিকাশ মোবাইল নিয়ে বাড়ির উদ্দেশে রওনা হন। বাড়ির গেটের কাছে পৌঁছলে কিছু বুঝে ওঠার আগেই পেছন থেকে একজন গলায় ছুরি বসিয়ে দেয় এবং অপরজন সঙ্গে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এতে নগদ টাকা ও মোবাইলে থাকা ব্যালেন্স মিলিয়ে প্রায় চার লাখ টাকা খোয়া গেছে। দুর্বৃত্তের ছুরিকাঘাতে আতাউরের কণ্ঠনালীর ৯০ শতাংশ কেঁটে গেছে। গুরুতর অবস্থায় রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন জানান, হামলার ঘটানার খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলায় আহত ব্যক্তি চিকিৎসাধীন আছে। তবে এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত