ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

শ্রীপুরের ৮ ইউনিয়নে বিএনপির বিক্ষোভ-পদযাত্রা-সমাবেশ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩২  
আপডেট :
 ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০২

শ্রীপুরের ৮ ইউনিয়নে বিএনপির বিক্ষোভ-পদযাত্রা-সমাবেশ
১০ দফা দাবিতে বিএনপি বিক্ষোভ মিছিল করে। ছবি: প্রতিনিধি

বিদ্যুৎ, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোসহ ১০ দফা দাবিতে শ্রীপুরের ৮টি ইউনিয়নে বিক্ষোভ মিছিল, পদযাত্রা ও সমাবেশ করেছে বিএনপি।

শনিবার বেলা সাড়ে ১১টায় ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ এসব কর্মসূচি পালন করে। শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টার কর্মসূচি পালনের সত্যতা নিশ্চিত করেছেন।

তেলিহাটি ইউনিয়ন বিএনপির সভাপতি অ্যাডভোকেট জাফর হোসেনের সভাপেিতত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকন্দের পরিচালনায় সাইটালিয়া বাজারে বিক্ষোভ মিছিল ও পদযাত্রা শেষে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু। শ্রীপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ইকবাল হাসান কাজল, সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাষ্টার, নূরুল আমীন আকন্দ, শাহজাহান মোড়ল, গাজীপুর জেলা শ্রমিকদলের আহ্বায়ক এস এম আবুল কালাম আজাদ, আবুল হোসেন প্রধানসহ দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টার জানান, উপজেলার বরমী, কাওরাইদ, গোসিঙ্গা, রাজাবাড়ী, প্রহ্লাদপুর, গাজীপুর ও মাওনা ইউনিয়নে একই সময়ে দলীয় নেতাকর্মীরা এসব কর্মসূচি পালন করে।

তিনি আভেযোগ করেন, দলের নেতৃবৃন্দ পদযাত্রা কর্মসূচি পালনকালে উপজেলা রাজাবাড়ী ও বরমী ইউনিয়নে যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করে। এসময় দলের কয়েকজন নেতাকর্মী আহত হয়। আহতরা স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও ফার্মেসিতে চিকিৎসা নিয়েছেন।

আওয়ামী লীগের শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ: বিএনপির অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য, ষড়যন্ত্র ও অপরাজনীতির বিরুদ্ধে শ্রীপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় পৌরসভার প্রধান সড়কে শান্তিপূর্ণ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে।

দলীয় কার্যালয়ের সামনে যুবলীগ নেতা সেলিম শেখের সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, আশরাফুল ইসলাম ওয়াসিমসহ দলীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত