ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

গাজীপুর থেকে চুরি হওয়া চাল টাঙ্গাইলে উদ্ধার, গ্রেপ্তার ৪

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ মার্চ ২০২৩, ১৯:১৪  
আপডেট :
 ০১ মার্চ ২০২৩, ২১:০৪

গাজীপুর থেকে চুরি হওয়া চাল টাঙ্গাইলে উদ্ধার, গ্রেপ্তার ৪
আটককৃত ব্যক্তিরা। ছবি: প্রতিনিধি

গাজীপুর থেকে চুরি হওয়া ১৮৬ বস্তা চলের মধ্যে ১২০ বস্তা চাল বুধবার সকালে টাঙ্গাইল থেকে উদ্ধার হয়েছে। এ কাজে জড়িত থাকার অভিযোগে পুলিশ টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে। এসময় চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপও জব্দ করা হয়ে।

গ্রেপ্তারকৃতরা হলেন- টাঙ্গাইলের কালিহাতি থানার নারান্দিয়া এলাকার মো. শুকুর আলী (২৬), একই জেলা ও থানার মালতি এলাকার আব্দুল হাই (৩৭), টাঙ্গাইলের ভুয়ার থানার সিরাজকান্দি এলাকার আব্দুল আলিম (৫২) এবং একই এলাকার আঃ মালেক সরকার (৫২)।

কোনাবাড়ি থানার ওসি একেএম আশরাফুল ইসলাম জানান, গত ১৪ ফেব্রুয়ারি রাতে কোনাবাড়ি আমবাগ এলাকার তিনটি মুদি দোকানের তালা কেটে তিন ব্যবসায়ীর ১৮৬ বস্তা চাল লুটে নিয়ে যায় চোরেরা। এ ঘটনায় ১৫ ফেব্রুয়ারি চালের এক ব্যবসায়ী নুরুল ইসলাম বাদি হয়ে কোনাবাড়ি থানায় মামলা দায়ের করেন। পরে বুধবার সকালে টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের জিজ্ঞাসাবাদে ১২০ বস্তা চোরাই চাল ও চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার করেছে পুলিশ।

কোনাবাড়ি থানার এসআই ফোরকান মোল্লা জানান, ইতোপূর্বে ১৮ জানুয়ারি রাতে গাজীপুর সদর থানার বাঙ্গালগাছ বাজারের এক দোকান থেকে ২৩৩ বস্তা চাল লুট হয়েছিল। ওই ঘটনায় পুলিশ ১ ফেব্রুয়ারি দিবাগত রাতে চারজনকে গ্রেপ্তার ও ২২০ বস্তা চাল উদ্ধার করেছিল। তাদের দেয়া তথ্য মতে বুধবার সকালে কোনাবাড়ি থানা পুলিশ টাঙ্গাইলে অভিযান চালিয়ে আরও চারজনকে গ্রেপ্তার এবং আমবাগ থেকে লুট হওয়া চালের ১২০ বস্তা উদ্ধার ও একটি পিকআপ জব্দ করেছে। বুধবার তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার তাদের রিমান্ড শুনানির দিন ধার্য করেছে আদালত।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত