ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ধামরাইয়ে নবজাতককে জিম্মি করে মুক্তিপণ দাবি

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ২০:২৬  
আপডেট :
 ০২ মার্চ ২০২৩, ২০:৪৮

ধামরাইয়ে নবজাতককে জিম্মি করে মুক্তিপণ দাবি
প্রতীকী ছবি

৭ দিন বয়সের এক নবজাতক ছেলেকে প্রতিবেশীর কাছে রেখে কাজে যায় গৃহকর্মী মিলি আক্তার। পরে কাজ থেকে ফিরে নিজের ছেলেকে না পেয়ে সেই প্রতিবেশীকে ফোন করলে মুক্তিপণ দাবি করে ওই প্রতিবেশি। এমনকি মুক্তিপণের টাকা না দিলে সেই নবজাতককে মেরে ফেলারও হুমকি দেয় তারা। ঘটনাটি ঘটেছে উপজেলার ঢুলিভিটা এলাকায়।

বৃহস্পতিবার এমন অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন ভুক্তভোগী মিলি আক্তার। এর আগে ধামরাই থানায় এ বিষয়ে লিখিত একটি অভিযোগ করেন তিনি। মিলি আক্তার ঢুলিভিটা এলাকার শাহাদাতের বাড়ির ভাড়াটিয়া। মিলি মফিজের বাড়িতে গৃহকর্মীর কাজ করেন।

অভিযুক্তরা হলেন- ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকার ভাড়াটিয়া তানিয়া ও রুবেল দম্পতি। তাদের স্থায়ী ঠিকানা পাওয়া যায়নি।

মিলি আক্তার জানান, গত ১৯ ফেব্রুয়ারি আমার একটি নবজাতক ছেলের জন্ম হয়। পরে ২৬ ফেব্রুয়ারি আমার ছেলেকে পাশের বাসার অভিযুক্ত প্রতিবেশী তানিয়ার কাছে রেখে কাজে যাই। পরে কাজ থেকে ফিরে নিজের ছেলেকে আনতে ওই প্রতিবেশীকে ফোন করলে তারা মুঠোফোনে বলে ১ লাখ টাকা দিলে আমার বাচ্চা ফিরিয়ে দিবে। তা না হলে বাচ্চাটিকে মেরে ফেলা হবে। পরে আমি থানায় গিয়ে অভিযোগ করি।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, আমরা অভিযোগ পেয়েছি। অভিযোগ পাওয়ার সাথে সাথেই নবজাতককে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত