ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

রংপুরে টিসিবির পণ্য বিক্রি শুরু

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩, ১৫:৪৭

রংপুরে টিসিবির পণ্য বিক্রি শুরু
ছবি: সংগৃহীত

রংপুরে আবারও ভর্তুকি মূল্যে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যপণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। সারা দেশে এক কোটি ফ্যামিলি কার্ডধারী নিম্নআয়ের পরিবারের মাঝে এসব পণ্য বিক্রি করা হবে।

বৃহস্পতিবার সকালে নগরীর মোসলেম উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ভর্তুকি মূল্যে খাদ্যপণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন।

এবার কার্যক্রমের অংশ হিসেবে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে সিটি করপোরেশন, ৮টি উপজেলা ও ৩টি পৌরসভা এলাকায় মোট ২ লাখ ৮৫ হাজার ৩১২ জন উপকারভোগীর মাঝে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

প্রতিটি ফ্যামিলি কার্ডে চিনি ১ কেজি ৬০ টাকা, মশুর ডাল ২ কেজি ৭০ টাকা, ছোলা ১ কেজি ৫০ টাকা ও সয়াবিন তেল ২ লিটার ১৯০ টাকা দরে মোট ৪৭০ টাকায় মিলবে এবারের টিসিবি প্যাকেজ।

এর আগে রংপুর সিটি করপোরেশন, ৮টি উপজেলা ও ৩টি পৌরসভা এলাকায় জানুয়ারি পর্যন্ত নয় ধাপে উল্লিখিত উপকারভোগীদের মাঝে ৩ হাজার ১৩৮ মেট্রিক টন চিনি, ৫ হাজার ১৩৫ মেট্রিক টন মশুর ডাল, ৫১ লাখ ৩৫ হাজার ৬১৬ লিটার সয়াবিন তেল, ৫৭০ মেট্রিক টন ছোলা ও ১২২ মেট্রিক টন পেঁয়াজ বিক্রয় করা হয়েছে বলে টিসিবি সূত্রে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত