ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

যাত্রাবাড়ীতে ১০০ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৯:২৮

যাত্রাবাড়ীতে ১০০ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ৩
ছবি: প্রতীকী

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১০০ কেজি গাঁজা উদ্ধারসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ।

শনিবার যাত্রাবাড়ীর গোলাপবাগ ও রায়েরবাগ এলাকায় এই অভিযান চালিয়ে গাঁজাগুলো উদ্ধার করে র‌্যাব-১০ ও যাত্রাবাড়ী থানা পুলিশ।

যাত্রাবাড়ী থানার ওসি মো. মফিজুল আলম জানান, গোপন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ীর গোলাপবাগ এলাকার বিশ্বরোড জামে মসজিদের সামনে অভিযান চালানো হয়। এ সময় আলী আকবর খান নামের একজন মাদক কারবারিকে ৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করছিলেন গ্রেপ্তার আলী আকবর।

জিজ্ঞাসাবাদে আলী আকবর জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তিনি দেশের সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতেন।

তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এদিকে র‌্যাব-১০ জানিয়েছে, শনিবার যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ মো. ডালিম হোসেন (৩৭) ও মো. রাশেদুল ইসলাম (২৪) নামের দুইজন মাদক কারবারিকে ৬০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে। গাঁজা ছাড়ার তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ, ২টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ১৪৫ টাকা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে পিকআপে করে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করছিলেন।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত