ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৯:৫৩  
আপডেট :
 ১১ মার্চ ২০২৩, ২০:০১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন । ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা অনশন করছে। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার ভোলাহাট ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়া গ্রামের আইনাস আলীর ছেলে আসিকের (২৫) এ বাড়িতে। অনশন করছেন এই উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের মৃত্যু হুমায়ুনের মেয়ে দশম শ্রেণী পড়ুয়ার ছাত্রী। দীর্ঘ ২ বছরের প্রেমের সম্পর্ক তাদের মধ্যে।

স্থানীয়রা বলেন, শুক্রবার (১০ মার্চ) প্রেমিকের অন্যত্রে বিয়ে হওয়ার খবর পেয়ে প্রেমিকা প্রেমিকের বাড়ীতে এসে বিয়ের দাবীতে অনশন শুরু করেন। তাকে দেখে আসিক ও তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছে বাড়ি থেকে।

স্কুল ছাত্রীর দাবি, প্রেম করে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে আসিক। আমি শুনতে পায় শুক্রবার রাতে অন্য মেয়েকে বিয়ে করবে আসিক। এ খবরে তার বাড়ীতে এসে বিয়ের দাবী অনশন শুরু করেছি। দীর্ঘ ২ বছর ধরে প্রেম করে আসছি। বিয়ে না করা পর্যন্ত তাঁর বাড়ীতেই অবস্থান করবো ।

তিনি আরো বলেন, আমি বাড়ীতে আসলে ছেলেসহ বাড়ীর সবাই বাড়ীর দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। আসিক আমার সর্বনাশ করেছে। সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যার পথ বেছে নিতে হবে বলে জানান। এখন পর্যন্ত আসিকের বাড়িতে অনশন করছে স্কুল পড়ুয়া ছাত্রী।

এ ঘটনায় প্রেমিক আসিকের বাড়িতে গিয়ে তাকে তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে আসিকের ফোনে একাধিক বার কল দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে তার বাবার সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি সরাসরি কথা বলতে চেয়ে সেও সটকে পড়ে ফোন বন্ধ করে দেয়।

গোহালবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইয়াসিন আলী শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, মানুষ মুখে আমি শুনেছি। তবে উভয় পক্ষ আসলে তাদের কথা শুনে আইনগত বিষয় বিবেচনার উপর কি করা যায় তা সিদ্ধান্ত নিতে হবে। কেউ এখন পর্যন্ত আমার কাছে আসেনি।

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজা চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে মেয়ের বয়স কম। এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত