ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সাভারে ১৪ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি আটক

  সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ১৪ মার্চ ২০২৩, ০১:০১

সাভারে ১৪ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি আটক
ছবি: প্রতিনিধি

ঢাকা সাভারে ১৪ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সাভারের জালেশ্বর এলাকায় অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় মাদক কারবারিদের ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

সোমবার (১৩ মার্চ) সাভারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মাধ্যামে এসব তথ্য জানান ঢাকা জেলা উত্তর ডিবির অফিসার্স ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

গত রোববার (১২ মার্চ) রাতে সাভারেরন থানাধীন এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের জালেশ্বর এলাকার মাশরুম উন্নয়ন সেন্টারের প্রধান ফটকের সামনে থেকে তাকে আটক করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার সদর উপজেলার মধ্য বল্লমপুর এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে মো. আব্দুল আলীম (২৬), কুমিল্লার সদর উপজেলার ইটাল্লা এলাকার মো. রোকন মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম ওরফে তপু (২৭), কুমিল্লার বুড়িচং উপজেলার আনন্দপুর এলাকার নজরুল ইসলাম কালুর ছেলে মো. বাদল (৩৫), কুমিল্লার সদর উপজেলার মাঝিগাছা এলাকার মৃত মো. আব্দুস সাত্তারের ছেলে মো. রফিক (২৬) এবং সাভার মডেল থানাধীন শাহিবাগ এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে মো. আকাশ (৩০)।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার্স ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে গতকাল রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-আরিচা মহাসড়কের মাশরুম সেন্টারের সামনে থেকে ৫ জন মাদক কারবারিকে আটক করা হয়।

এসময় মাদক কারবারিদের ব্যাবহৃত একটি সিলভার কালারের এলিয়েন প্রাইভেট কারের ভেতর থেকে ৭টি প্যাকেটে বাধা অবস্থায় ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা। আটক আসামিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত