ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১১:৪৭  
আপডেট :
 ১৬ মার্চ ২০২৩, ১৭:০৭

কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা
দৌলতপুর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার কাজল হোসেন। ছবি: প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার কাজল হোসেনকে (৪২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে নিহতের বাড়ির পাশে সর্দারপাড়া মোড়ে তাকে ধারালো হাসুয়া দিয়ে পিঠে ও ঘাড়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। পরে সেখান থেকে উদ্ধার করে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোর ৫টার দিকে হাসপাতালেই তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও হত্যার সঙ্গে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করতে পারেনি।

নিহত কাজল হোসেন দৌলতপুর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের নেতা এবং একই এলাকার মো. সুন্নতের ছেলে।

নিহতের ছোট ভাইয়ের স্ত্রী আরিফা খাতুন বলেন, ঘটনার পর থেকেই আশঙ্কাজনক অবস্থায় ছিলেন কাজল মেম্বার। শরীরে স্যালাইন চলছিল। ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। নিহতের প্রতিবেশী মহব্বত হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও এলাকায় প্রভাব বিস্তার নিয়ে সর্দারপাড়ার লোকজনের সঙ্গে কাজলের বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে প্রতিপক্ষরা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। এর সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি চাই।

দৌলতপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। তবে পুলিশ তদন্ত শুরু করেছে। দোষীদের বিচারের আওতায় আনা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত