ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

শিক্ষা ব্যবস্থা নিয়ে অপপ্রচার চালাচ্ছে একটি চক্র

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১৬:২৭

শিক্ষা ব্যবস্থা নিয়ে অপপ্রচার চালাচ্ছে একটি চক্র
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বক্তব্য রাখছেন। ছবি: প্রতিনিধি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে দেশের শিক্ষা ব্যবস্থা নিয়ে অপপ্রচার চালাচ্ছে একটি চক্র। ভিন্ন দেশের ছবি এডিট করে চালানো হচ্ছে মিথ্যাচার। তবে শেখ হাসিনা যতো দিন ক্ষমতায় থাকবে দেশের সমৃদ্ধি ও অগ্রগতি ততো দিন অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) কুমিল্লার মুরাদনগরের বিষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে সুবর্ণজয়ন্তী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তার আগমনকে কেন্দ্র করে অনুষ্ঠানস্থলকে বর্ণিল সাজে সাজানো হয়।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের শাসনামলে খাদ্য, কৃষি অর্থনীতিসহ সব ক্ষেত্রে দেশ পিছিয়েছে ছিলো। সামনে এগুতে পারিনি। আগামীতে তরুণ প্রজন্মকে নিয়ে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবে বাংলাদেশ।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার দেশে কখনও ইসলামের ক্ষতি হবে না। ইসলামের ধুয়া তুলে মিথ্যাচারকারীরা দেশের ভালো চায় না। তাদের অপপ্রচারে কান না দিতে তিনি জনগণকে আহ্বান জানান।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। অনুষ্ঠানে স্কুলের প্রাক্তন ৫ জন শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত