ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ০৮:৪০  
আপডেট :
 ১৭ মার্চ ২০২৩, ০৮:৫২

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
প্রতীকী ছবি।

রাজধানীর কাকরাইলে ট্রাকের ধাক্কায় আবদুল্লাহ লিমন (২৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে কাকরাইলে প্রধান বিচারপতির বাসভবনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ লিমন নারায়ণগঞ্জের সদর উপজেলার কলেজ রোডের মৃত মজিবুর রহমানের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে লিমন মেজো ছিলেন।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) মুজাহিদুল ইসলাম জানান, মধ্যরাতে কাকরাইলে প্রধান বিচারপতির বাসভবনের সামনের সড়কে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন মোটরসাইকেল চালক। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ এবং চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

নিহত লিমনের বড় ভাই মো. কাজল জানান, তারা নারায়ণগঞ্জে থাকেন। সেখানে ব্যাটারি-আইপিএসের ব্যবসা রয়েছে লিমনের। এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে নিজের মোটরসাইকেল নিয়ে ঢাকায় আসেন। অনুষ্ঠান শেষে মাঝরাতে আবার বাড়ি ফেরার জন্য রওনা হয়েছিলেন। পরবর্তী সময়ে পুলিশের মাধ্যমে দুর্ঘটনা খবর শুনে হাসপাতালে গিয়ে তার মরদেহ দেখতে পান তারা।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত