ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

শ্রীপুরে যুবককে গাছে বেঁধে পেটানোর ঘটনায় গ্রেপ্তার ৪

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১৩:০২  
আপডেট :
 ১৮ মার্চ ২০২৩, ১৩:৩০

শ্রীপুরে যুবককে গাছে বেঁধে পেটানোর ঘটনায় গ্রেপ্তার ৪
গাজীপুরে যুবক গাছে বেঁধে পেটানোর অভিযোগ । ছবি: প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে চুরির অভিযোগে গাছে বেঁধে প্রকাশ্যে যুবক পেটানোর ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- প্রহ্লাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক খান (৫১), প্রহ্লাদপুর ইউনিয়ন যুবলীগের সদস্য আফসার উদ্দিন বাগমারের ছেলে কাউসার বাগমার, (৪১), বরকত খানের ছেলে জিয়াউর রহমান খান (৩৮) ও সিরাজ উদ্দিন খানের ছেলে ইজ্জত আলী খান (৩৬)।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বলেন, যুবক পেটানোর ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়। পরে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওই চারজনকে গ্রফতার করে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তাদেরকে শনিবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন: শ্রীপুরে চুরির অভিযোগে যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতন

প্রসঙ্গত, ঢাকার এক ব্যাক্তি তার মালিকানাধীন জমিজমা দেখার জন্য বৃহস্পতিবার (১৬ মার্চ) গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহ্লাদপুরের দমদমা এলাকায় যান। সেখানে তার ব্যক্তিগত গাড়ী থেকে ৮০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রসহ একটি ব্যাগ চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দমদমা গ্রামের উসমান খানের ছেলে যুবক আরিফুল হককে (২৮) বাড়ি থেকে ধরে স্থানীয় খান বাড়ীর সামনে নিয়ে যুবককে গাছে বেঁধে প্রকাশ্যে পেটানো হয়। পরে প্রহ্লাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য জাকির হোসেন শেখ যুবক আরিফুল খানকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত