ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

টঙ্গীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ০৫:২০

টঙ্গীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু
ছবি: প্রতীকী

গাজীপুরের টঙ্গীতে আটতলা ভবন থেকে পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে টঙ্গী মধুমিতা এলাকায় এ ঘটনা ঘটে। রোববার সকালে টঙ্গী পূর্ব থানার এসআই তাপস কুমার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

নিহত কামরুন নাহার (৪১), ব্রাহ্মণবাড়িয়ার ছোটহরণ গ্রামের মৃত হাজী আব্দুল গনি মিয়ার মেয়ে।

কামরুন নাহার টঙ্গীর ভরান এলাকায় স্বামী নাজিমুদ্দিনের সঙ্গে বাস করতেন। এ ঘটনায় পুলিশ স্বামী নাজিমুদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম বলেন, টঙ্গীর ভরান এলাকার জাহাঙ্গীর আলমের আটতলা ভবনের চিলেকোঠায় (ছোট কক্ষ) পরিবারের সঙ্গে বাস করতেন কামরুন নাহার। তিনি ছিলেন একজন মানসিক রোগী ছিলেন।

শনিবার দিবাগত রাতে বারান্দা দিয়ে টয়লেটে যাওয়ার সময় ওই ভবনটি থেকে নীচে পড়ে যান তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেই সঙ্গে মৃত্যুর কারণ জানতে মৃতের স্বামী নাজিমুদ্দিনকে আটক করে থানায় আনা হয়।

স্থানীয় যুবক তানভীর বলেন, ভবন মালিক জাহাঙ্গীর মৃত কামরুন নাহারের বড় ভাই। জাহাঙ্গীর প্রবাসে থাকায় কামরুন নাহার ওই বাড়িটি দেখভাল করতেন। রাতে মৃত্যুর খবর পেয়ে ওই বাড়িতে যাই।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম বলেন, মৃত কামরুন নাহারের স্বামীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত