ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

দিনে দোকানি, রাতে ছিনতাইকারী!

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১২:৪৩

দিনে দোকানি, রাতে ছিনতাইকারী!
ছবি- প্রতিবেদক

রাজধানীতে চাকু ও রডসহ ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত পাঁচজন হলেন- মো. শাহাদাত আলী স্বপ্ন (২৬), মো. সাকিব (১৮), মো. আল আমিন ওরফে মাহিম ওরফে নিনজা (২০), মো. অন্তু (২৪) এবং মো. স্বাধীন বোকাউল (২২)।

সোমবার রাতে মিরপুর মডেল থানার মিরপুর ১০ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার পাঁচজনই দিনের বেলায় দোকানদারি ও অন্য পেশায় কর্মরত থাকেন। আর রাতের বেলা একসাথে ছিনতাই করেন ব‌লে জা‌নি‌য়েছে পু‌লিশ।

মিরপুর ম‌ডেল থানার ওসি মোহাম্মদ মোহসীন ব‌লেন, গ্রেপ্তার পাঁচজন চিহ্নিত ছিনতাইকারী। তবে তারা দিনে সবাই অন্যান্য পেশায় যুক্ত থাকেন। শাহাদত আলী স্বপ্ন দিনের বেলা জুতার দোকানদারি করেন, আল-আমিন নিনজা নান্নু মার্কেটে প্যান্ট শার্টের দোকানদার, সাকিব ওয়ার্কশপ শ্রমিক,অন্তু ডেকোরেটর দোকানদার এবং স্বাধীন বোকাউল অটোরিকশাচালক।

রাতের বেলা তারা একসাথে হয়ে ছিনতাই করেন। গোপন সংবাদের ভিত্তিতে গত রাতে মিরপুর ১০ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪টি চাকু ও একটি লোহার রড উদ্ধার করা হয়। এসব চাকু ও রডের ভয় দেখিয়ে তারা ছিনতাই করেন।

গ্রেপ্তার স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি, সাকিবের বিরুদ্ধে ৩টি, নিনজার বিরুদ্ধে ২টি, অন্তুর বিরুদ্ধে ২টি এবং স্বাধীনের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত