ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

তুরাগে পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত: গ্রেপ্তার ৩

  নিজস্ব প্রতি‌বেদক

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৭:১৮

তুরাগে পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত: গ্রেপ্তার ৩
ছবি: সংগৃহীত

রাজধানীর তুরাগ এলাকায় মাদক উদ্ধার করতে অভিযান চালায় পুলিশ। এ সময় দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হন একজন পুলিশ কর্মকর্তা। এই ঘটনায় তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপু‌রে তুরাগ থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএম‌পি'র উত্তরা বিভাগের ‌ডিসি মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, তুরাগ থানার ফুলবাড়িয়ার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ছাদে কয়েকজন মাদক বিক্রেতা মাদক ক্রয়-বিক্রয় করছে, এমন তথ‌্য পে‌য়ে তুরাগ থানার এসআই মো. শাহিনুর রহমান খানের নেতৃত্বে একটি দল রাতে সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে গেলেও তাদের মধ্যে আব্দুর রউফ নামে অভিযুক্ত একজন ছাদের পানির ট্যাংকের আড়ালে লুকিয়ে ছিলেন। রউফ পানির ট্যাংকের আড়াল থেকে বের হয়ে এসআই শাহিনুরকে ধারালো ছুরি দিয়ে বুকে জখম করে দৌড়ে পালিয়ে যান।

প‌রে এসআই শাহিনুরকে জরুরিভিত্তিতে কুর্মিটোলা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ডিসি বলেন, এ ঘটনার পর অভিযান চালিয়ে তিন মাদক কারবারি আব্দুর রউফ, মো. রাজু ও ফারুক মিয়া ওরফে টুলুকে গ্রেপ্তার করা হয়।

তি‌নি বলেন, গ্রেপ্তার ও পলাতক অভিযুক্তরা পেশাদার মাদক কারবারি। তারা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে তুরাগ এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল।

গ্রেপ্তারদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত