ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৭:১৭

গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা
মিজানুর রহমান। ছবি: প্রতিনিধি

মাটি ভরাট করার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক ব্যবসায়ীকে প্রকশ্যে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আড়াইগঞ্জ বাজারে শুক্রবার বিকেলে। ওই ঘটনায় শনিবার একটি মামলা দায়ের করেছে নিহতের স্ত্রী। ঘটনাটি ধামাচাপা দিতে প্রতিপক্ষরা ফেইসবুকে গনপিটুনি বলে চালানোর চেষ্টা করে।

নিহত হলেন, কালিয়াকৈর উপজেলার টেকিবাড়ি চাঁনপুর এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান (২৭)।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, উপজেলার টেকিবাড়ি চাঁনপুর এলাকার মাটি ব্যবসায়ী মিজানুর রহমানকে গত শুক্রবার বিকেলে মুঠোফোনে জানানো হয় একটি জায়গায় মাটি ভরাট করা হবে আপনি আসেন। সেই ফোন পাওয়ার কিছু সময় পর টালাবহ গ্রামের বাসিন্দা নূরুল ইসলাম তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে আড়াইগঞ্জ বাজারে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ঢালজোড়া গ্রামের আনোয়ার হোসেনসহ ১৫-১৬ জন তাকে এলোপাথারী মারধোর করতে থাকে। এক পযায়ে সে সজ্ঞাহীন হয়ে পড়লে হামলাকারীরা তাকে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে আশপাশের লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসরা তাকে মৃত ঘোষনা করে। এদিকে ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে হত্যাকারীরা নিহতের শরীরের ওপরে পিস্তল ও পাশে রাম দা রেখে ঢালজোড়া গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন তার ফেইসবুক পেইজে প্রচার করে ‘ আড়াইগঞ্জে গনপিটুনিতে সন্ত্রাসী মিজান মারা গেছে।

স্বজনদের আহাজারি

নিহতের ভাতিজা মো. আলম হোসেন জানান, পূর্বশত্রুতার জের ধরে তারা আমার চাচাকে ডেকে নিয়ে এলোপাথারি মারধর করে। তাদের পিটুনিতে তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের স্ত্রী অন্তরা বেগম বাদি হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান, এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত