ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

হত্যা মামলায় জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক পলাতক

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৭:৩২  
আপডেট :
 ২৫ মার্চ ২০২৩, ১৭:৩৯

হত্যা মামলায় জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক পলাতক
লাদেন শেখ। ছবি: প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় হত্যা মামলায় জামিনে বের হয়ে লাদেন শেখ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। মামলায় বর্তমানে ওই যুবক পলাতক রয়েছেন।

অভিযুক্ত লাদেন শেখ উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের আলী আফজালের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, গত বছরের ৩০ জানুযারী পারিবারিক বিরোধের জের ধরে লাদেন শেখ, ইব্রাহীম শেখসহ আরও কয়েকজন একই এলাকার সৌদি প্রবাসী শেখ সাদির ছেলে ও দশম শ্রেণির শিক্ষার্থী শাহেদ শেখকে দিনদুপুরে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় ওইদিন রাতেই নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ওই রাতেই লাদেন শেখ ও ইব্রাহিম শেখকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। ইব্রাহীম শেখ বর্তমানে জেল হাজতে থাকলেও গতবছরের সেপ্টেম্বরে আদালত থেকে জামিন নিয়ে বের হয় লাদেন শেখ।

পরবর্তীতে গত ২৬ ফেব্রুয়ারি উপজেলার স্বপ্ননগর আবাসন এলাকার একটি বাড়িতে অভিযুক্ত লাদেন শেখ রাজমিস্ত্রীর নির্মাণ শ্রমিকের কাজে যায়। এই সুযোগে ওই বাড়ির ১৫ বছর বয়সী এক কিশোরীকে বাড়ির পাশে একটি ঘাসের জমিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ঘটনার একদিন পর ওই কিশোরীর মা বাদী হয়ে লাদেন শেখকে অভিযুক্ত করে থানায় একটি ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে লাদেন শেখ পলাতক রয়েছেন।

এবিষয়ে জানতে আলফাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক ও ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা ইউনুছ আলী বিশ্বাস জানান, 'অভিযুক্ত যুবককে গ্রেপ্তারে জোর চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করি শিগগির তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে।'

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত