ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

শ্যামনগরে কালবৈশাখীতে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৮:৫১

শ্যামনগরে কালবৈশাখীতে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার
ফাইল ছবি

সাতক্ষীরার শ্যামনগরে কালিন্দীসহ পাঁচ নদীর মোহনায় মাছ ধরার সময় কালবৈশাখী ঝড়ের মধ্যে পড়ে নৌকা ডুবিতে নিখোঁজ রুহুল কুদ্দুসের মরদেহ উদ্ধার করেছে পুলিশ, বিজিবি, কোস্টগার্ডসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

শনিবার সকাল সাড়ে ১০টা দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কালবৈশাখী ঝড়ের মধ্যে পড়ে নৌকা ডুবে নিখোঁজ হন জেলে রুহুল কুদ্দুুস। নিহত রুহুল কুদ্দুস (৫০) শ্যামনগর উপজেলার উত্তর কৈখালি গ্রামের রমজান আলীর ছেলে।

রুহুল কুদ্দুস নিখোঁজের পর থেকে তাকে উদ্ধারের জন্য শ্যামনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেনের নেতৃত্বে নৌপুলিশ, বনবিভাগ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের যৌথ দল কালিন্দী নদীতে উদ্ধার অভিযান শুরু করে। শুক্রবার ভোরে সুন্দরবনের মধ্যে নিখোঁজ জেলে রুহুল কুদ্দুেেসর মরদেহ ভাসতে দেখে স্থানীয় জেলেরা খবর দেন। এর প্রেক্ষিতে স্থানীয় লোকজন, ইউপি চেয়ারম্যান, কোস্টগার্ড ও নৌপুলিশের সদস্যরা শনিবার বেলা সাড়ে ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

কৈখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম জানান, শুক্রবার সকালে ভারতের সীমান্তে মরদেহ ভাসতে দেখে বিএসএফ বিজিবির মাধ্যমে তার কাছে ছবি পাঠালে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এরপর লোকজন নিয়ে সেখানে যাওয়ার পর তার মরদেহ জোয়ারের পানিতে টেনে নিয়ে যাওয়ায় আর পাওয়া যায়নি। একপর্যায়ে শনিবার সকালে জেলেদের দেয়া খবরের ভিত্তিতে সুন্দরবনের মধ্য থেকে রুহুল কুদ্দুসের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সুন্দরবনের কালিঞ্চিসহ পাঁচ নদীর মোহনায় মাছ ধরার সময় কালবৈশাখী ঝড়ের মধ্যে পড়ে নৌকা ডুবিতে নিখোঁজ হন জেলে রুহুল কুদ্দুস।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত