ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

গাড়ীচালক আতিক হত্যায় জড়িত ৩ জন গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৯:৪৫

গাড়ীচালক আতিক হত্যায় জড়িত ৩ জন গ্রেপ্তার
ছবি: প্রতীকী

ঢাকার আশুলিয়ার চাঞ্চল্যকর ক্লুলেস গাড়ীচালক আতিক হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে র‌্যাব। সেইসঙ্গে হত্যাকাণ্ডের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার রাতে আশুলিয়ার রুপায়ন বটতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৪। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. চাঁন মিয়া (৪০), মো. মতিয়ার রহমান (৪৫) ও রাইহান মিয়া (৩৪)।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাটালিয়নটি জানিয়েছে, গত ২২ মার্চ ভোরে স্থানীয়দের মাধ্যমে জানা যায়, আশুলিয়ার পবনার টেক রুপায়ন মাঠ এলাকায় একটি ক্ষত-বিক্ষত অজ্ঞাত মরদেহ রয়েছে। পরে সংশ্লিষ্ট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়। একই সময় ঘটনাস্থলে নিহতের পরিবার পৌঁছায়। উদ্ধার মরদেহ আশুলিয়ার পবনার টেক নিবাসি জনৈক আতিয়ার রহমান আতিকের বলে শনাক্ত করে পরিবার। আতিক পেশায় একজন প্রাইভেট কার চালক ছিলেন। ঘটনার পর নিহতের ছেলে মো. সজিব মিয়া বাদী হয়ে আশুলিয়া থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে র‌্যাব-৪ এর একটি দল হত্যার রহস্য উদঘাটন ও অপরাধীদের আইনের আওতায় আনতে তৎক্ষণাৎ ঘটনার ছায়া তদন্ত শুরু করে। এরই প্রেক্ষিতে দ্রুততম সময়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিন জনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে জানিয়েছেন, নিহত আতিকের সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের দ্বন্দ্ব চলছিলো।

গ্রেপ্তারকৃতরা আরও জানান, পূর্ব শত্রুতার জের ধরে তারা আতিককে হত্যার পরিকল্পনা করেন। গত ২১ মার্চ দিবাগত রাতে পরিকল্পনা অনুযায়ী কৌশলে আতিককে ফোন করে ভাড়ায় গাড়ি চালানোর কথা বলে পবনার টেক রূপায়ণ মাঠে নেয়া হয়। সেখানে যাওয়ার পর পূর্ব পরিকল্পনা অনুযায়ী দড়ি দিয়ে আতিকের হাত পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত