ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক রাতে ৫ ঘণ্টা বন্ধ থাকবে

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ২১:৪০  
আপডেট :
 ২৫ মার্চ ২০২৩, ২১:৪৫

সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক রাতে ৫ ঘণ্টা বন্ধ থাকবে
ফাইল ছবি

সিলেটের সঙ্গে সুনামগঞ্জের সড়ক আজ রাত ১টা থেকে ভোর ৬টা পর্যন্ত ৫ ঘণ্টা যোগাযোগ বন্ধ থাকবে। সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার সদরপুর সেতুর অ্যাপ্রোচে ধসে যাওয়ায় বেইলি সেতু নির্মাণের জন্য সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সড়ক ও জনপথ বিভাগ সুনামগঞ্জ।

শনিবার সন্ধ্যায় যান চলাচল বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক ও জনপথ বিভাগ সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামানিক।

জানা যায়, সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের শান্তিগঞ্জ উপজেলার সদরপুর সেতুর সুনামগঞ্জের দিকের অ্যাপ্রোচের মাটি এর আগেও কয়েকবার ধসে যায়। সেখানে বেইলি সেতু নির্মাণ করে সড়ক চলাচল উপযোগী করে সড়ক বিভাগ। ধসে যাওয়া অংশে ব্লক ফেলাসহ এখনো সংস্কার কাজ চলমান আছে। এর মধ্যেই নতুন করে সিলেটের দিকের অ্যাপ্রোচের মাটি ধসে গেছে। এতে সড়কে যান চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে গেছে। তাই সিলেটের দিকের অংশেও নতুন করে বেইলি সেতু নির্মাণ করার জন্য আজ রাত থেকে ভোর পর্যন্ত সড়ক বন্ধ রেখে সেতু নির্মাণ করা হবে।

সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামানিক বলেন, সিলেট- সুনামগঞ্জ মহাসড়কের শান্তিগঞ্জের সদরপুরে সেতুর অ্যাপ্রোচ মাটি সড়ে যাওয়ায় সড়কটি ঝুঁকিপূর্ণ হয়ে গেছে। বেইলি সেতু সংযোগের মাধ্যমে যান চলাচল অব্যাহত রাখতে মধ্যরাত থেকে ভোর পর্যন্ত সড়ক বন্ধ রাখা হবে। এ সময় বাস, ট্রাক সুনামগঞ্জে না ঢোকার আহ্বান জানাচ্ছি। সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত