ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

মাটি ব্যবসার জেরে ফোন করে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ০০:২৩

মাটি ব্যবসার জেরে ফোন করে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা
ছবি: প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের টেকিবাড়ী চাঁনপুর এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে এই ঘটনাটি ঘটে বলে জানা গেছে। নিহত যুবক গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের টেকিবাড়ী চাঁনপুরে ওয়াজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩৪)।

নিহতের পরিবার জানান, মিজানুর এক-দেড় বছর ধরে স্থানীয় বিভিন্ন এলাকায় মাটি ব্যবসা করে আসছিলেন। কিন্তু মাটি ব্যবসা নিয়ে ঢালজোড়া এলাকার আনোয়ার হোসেন, আব্দুল লতিফ, আলিম মিয়া, মোহাম্মদ আলীসহ কয়েকজনের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে মিজান। তার জের ধরে গতকাল শুক্রবার বিকেলে মিজানের পার্টনার নূর ইসলাম মাটি ক্রয়ের কথা বলে ফোন করে ডেকে নিয়ে উপজেলার আড়াইগঞ্জ বাজারে নিয়ে যায়। পরে প্রতিপক্ষ আনোয়ার গ্রুপ রামদা, চাকু, রড ও লাঠিসোঠা দিয়ে এলোপাতাড়ি ভাবে মিজানকে কুপিয়ে ও মারপিট করে রাস্তায় ফেলে রাখে। এসময় মিজানের মৃত্যু নিশ্চিত ভেবে মিজানের দেহের পাশে খেলনা পিস্তল ও রামদা রেখে চলে যায় প্রতিপক্ষারা। পরে এলাকাবাসী স্থানীয়রা পরিবারকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল টেকিবাড়ী চাঁনপুর এলাকায় মিজানুর রহমানকে মোবাইল ফোনে ডেকে নিয়ে কয়েকজন মারপিট করে গুরুতর আহত করে। এ সময় তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা অবনতি হলে তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ব্যবসায়ীর মৃত্যুর খবরে এলাকায় শোকের মাতম বিরাজ করে। এ ঘটনায় নিহতের স্ত্রী অন্তরা বাদি হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাসার জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত