ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ মার্চ ২০২৩, ২৩:৩৩

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু
সড়ক দুর্ঘটনায় নিহত ফরহাদ হোসেন । ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত মো. ফরহাদ হোসেন (২২) নামে এক মোটরসাইকেল আরোহী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে বিকেলে রামগঞ্জ-পানপাড়া সড়কের হাজী পাটোয়ারী বাড়ির সামনে ওই দুর্ঘটনা ঘটে।

ফরহাদ রামগঞ্জ পৌরসভার অভিরামপুর গ্রামের সামসুল হক মৌলভী বাড়ির খোরশেদ আলমের ছেলে ও রামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবিরের ছোট ভাই।

স্থানীয়রা জানায়, বিকেলে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন ফরহাদ। পথে পানপাড়া হাজী পাটোয়ারী বাড়ির সামনে পৌঁছালে সিএনজির সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ফরহাদ পড়ে গেলে একটি পিকআপ চাপা দেয় তাকে। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রামগঞ্জ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করে। রাত নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবু তাহের ও সাবেক সাধারণ সম্পাদক মো: কাউছার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছে রামগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

এব্যাপারে জানতে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হকের মুঠোফোনে কল দিয়ে সাড়া না মেলায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত