ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ মার্চ ২০২৩, ১১:৪২

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার
অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার । ছবি: প্রতিনিধি

টঙ্গীর খরতৈল এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

বুধবার (২৯ মার্চ) রাতে গাজীপুর মহানগর ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি সুইচগিয়ার চাকু জব্দ করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সংঘবদ্ধ ডাকাত দলটি প্রায় ডাকাতি করে আসছিলো। বুধবার রাত সাড়ে ৯ টায় খরতৈল এলাকায় ধারালো অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতি নিচ্ছিলো। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো, শাকিল (১৯), সজীব (২০), রঞ্জু (৩২), কিশোর সোহাগ (১৭), নাবিল (১৭), সাজেদুল ইসলাম রনি (১৬), জীবন ওরফে রাব্বি (১৬), রাজন (১৫)। তাদের বিরুদ্ধে রাতে টঙ্গী পশ্চিম থানার মামলা করা হয়েছে। মামলা নম্বর ১৯।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, গ্রেপ্তারকৃতরা কিশোর গ্যাংয়ের সদস্য। দিনে তারা বিভিন্ন পেশায় থাকলেও রাতে তারা ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাদের সঙ্গে জড়িত। এলাকায় ইভটিজিং, মারামারির সঙ্গে জড়িত। তাদের উৎপাতে অতিষ্ঠ হয়ে উঠছে এলাকাবাসী।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. শাহ আলম আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে তিনজনকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। ওপর ৫ জন অপ্রাপ্ত বয়স হওয়ায় তাদের কিশোর সংশোধনাগারে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত