ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা, পালিয়েছে স্বামী

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ মার্চ ২০২৩, ১২:১৮  
আপডেট :
 ৩০ মার্চ ২০২৩, ১৮:৪৩

স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা, পালিয়েছে স্বামী
নিহতের বাড়িতে প্রতিবেশি ও স্বজনরা। ছবি: প্রতিনিধি

দিনাজপুরে নেশার টাকার যোগান না দেয়ায় স্ত্রী আরিফা বেগমকে (২৭) বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী।

ঘাতক স্বামীর নাম বেলাল হোসেন (৩০)। তিনি দিনাজপুর সদরের ৯নং উপশহরের ১০নং ওয়ার্ডের হাউজিং অফিস সংলগ্ন ডা. মশিউর রহমানের বাড়িতে ভাড়া থাকেন। তার পৈত্রিক বাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুরালিপুর গ্রামে। তার বাবার নাম মমিনুল ইসলাম।

শরিফা-বেলাল দম্পতির একমাত্র ছেলে আরিফ (১২) জানান, বুধবার দিনগত রাতে সেহেরি খাওয়ার পর সে মা আরিফা বেগমসহ ঘুমিয়ে পড়ে। বাবা বেলাল হোসেনও পাশের কক্ষে ঘুমিয়ে পড়ে। সকালে আরিফ আরবি পড়ার জন্য মাদ্রাসায় চলে যায়। মাদ্রাসা থেকে ফিরে এসে মায়ের কক্ষে ঢোকার সময় সে দেখতে পায়, তার বাবা মায়ের কক্ষ থেকে তাড়াহুড়া করে বের হয়ে চলে যায়। পরে ভেতরে গিয়ে দেখে, মা আরিফা বেগম মুখ ঢাকা অবস্থায় পড়ে আছে। তার মায়ের নড়াচড়া না দেখে পাশের বাড়িতে নানিকে বিষয়টি জানালে নানি এসে দেখেন আরিফের মা মারা গেছে।

নিহত আরিফা হোসেনের মা রোজিনা বেওয়া বলেন, আমার জামাতা বেলাল হোসেন মাদকাসক্ত। সে প্রায়ই আমার মেয়ের ওপর শারীরিক নির্যাতনসহ মাদকের টাকা চাইত। আমার মেয়ে আরিফা বেগম অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালাত। জামাতা বেলাল স্থানীয় একটি হোটেলে কর্মচারী হিসেবে কাজ করেও সংসারের কোন খরচ দিত না।

দিনাজপুর পৌরসভার কাউন্সিলর আবু তৈয়ব দুলাল বলেন, মাদকাসক্ত হয়ে জামাতা বেলাল তার স্ত্রী আরিফাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এই মাদকাসক্ত বেলাল হোসেনকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতার এনে সর্বোচ্চ শাস্তি দাবি করি।

দিনাজপুর কোতোয়ালি থানার পুলিশ উপপরিদর্শক মো. জাহিদ হোসেন বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ ইতিমধ্যেই আইনগত ব্যবস্থা নেয়ার শুরু করেছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত