ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

আধিপত্যের দ্বন্দ্বে যুবক খুন, ৩ বাড়িতে আগুন

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ১১:২৮

আধিপত্যের দ্বন্দ্বে যুবক খুন, ৩ বাড়িতে আগুন

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে প্রতিপক্ষের হামলায় রবিউল ইসলাম (৫০) নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার (৩১ মার্চ) বিকাল ৫ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম হরিণাকুন্ডু পৌরসভার জোড়াপুকুরিয়া গ্রামের মিনাজ উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিউল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদে আসরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ার সাথে সাথেই একই গ্রামের প্রতিপক্ষরা তার উপর হামলা করে। এ সময় তাদের হাতে থাকা ধারালো দা দিয়ে রবিউলের পিঠে ও মাথায় উপর্যুপরি কোঁপাতে থাকে। এতে তার মাথা ও পিঠের বিভিন্ন স্থানে মারাত্মক যখম হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসার জন্য তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকায় রেফার্ড করে এবং ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর নিহতের স্বজনরা জোড়াপুকুরিয়া গ্রামের বাসিন্দা আশরাফুল ইসলাম টুলুর বাড়িতে ও আক্কাচ আলী এবং আনোয়ার হোসেনের বিচালি গাদায় আগুন ধরিয়ে দেয়। এরই জেরে হামলাকারীরা নিহতের ভাগ্নে রনি (২২) কে কুপিয়ে আহত করে।

এদিকে হত্যাকান্ডকে কেন্দ্র করে জোড়াপুকুরিয়া গ্রামের বিবাদমান দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে আরও রক্তক্ষয়ী সংঘর্ষের আশংঙ্কা করছেন এলাকাবাসী।

হরিণাকুন্ডু থানার ওসি (তদন্ত) আক্তারুজ্জামান জানান, হামলার পরে রাত সাড়ে ৯টার দিকে রবিউল ইসলাম মারা গেছে। এ ঘটনার পর রাতে নিহতের ভাগ্নে রনি (২২) কে কুপিয়ে আহত করা হয় এবং একটি বাড়ি এবং দুটি বিচালির গাদায় আগুন দেওয়ার ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে। তবে সংঘর্ষ এড়াতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহতের লাশ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান নিহতের স্বজনেরা।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত