ঢাকা, সোমবার, ০৫ জুন ২০২৩, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মদিনা বাস বন্ধের দাবিতে চৌয়ারা বাজারে এলাকাবাসির মানববন্ধন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ২০:৫৭

মদিনা বাস বন্ধের দাবিতে চৌয়ারা বাজারে এলাকাবাসির মানববন্ধন
ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা চকবাজার-সুয়াগাজী রুটে মদিনা বাস বন্ধের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসি। শুক্রবার বিকালে নগরীর চৌয়ারা বাজারে এ মানববন্ধন করেই তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, চকবাজার-সুয়াগাজী রুটে চলাচলকারী মদিনা বাসের বেশির ভাগ চালক অদক্ষ, লাইসেন্স বিহীন। এসব বাসের বেপরোয়া গতির কারনে অহরহ ঘটছে দুর্ঘটনা। ঝড়ছে তাজা প্রাণ। এই দুর্ঘটনার শিকার হচ্ছে রাস্তায় চলাচলকারীরা।

গত ২৫ মার্চ ফুলতলী দিঘীর পাড় এলাকায় উল্টো দিক থেকে আসা মদিনা বাস একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা তিনজন ঘটনাস্থলেই মারা যায়। আহত বাকি তিনজনের অবস্থা আশংকাজনক। তাই অবিলম্বে মদিনা বাস সার্ভিসটি স্থায়ীভাবে বন্ধের জন্য প্রশাসন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবি জানায় এলাকাবাসি।

কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসানের সভাপতিত্বে ও মানবাধিকারকর্মী আব্দুল হান্নানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. খলিলুর রহমান মজুমদার, চৌয়ারা বাজার কমিটির সভাপতি নুরুল ইসলাম মজুমদার, রফিকুল ইসলাম, জামাল চৌধুরী, ২৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুল মন্নান।

এ সময় চৌয়ারা অক্সিজেন ব্যাংকের পরিচালক নাজমুল হাছান সাকিব, ওরা এগারোজন রক্তদান সংঘের সভাপতি তানিম ইসলাম সাগর, শাহজালাল রিংকু, নীরব, হীরন, রিপন, রায়হান ইসলাম মজুমদার এবং মদিনা বাসে দূর্ঘটনার শিকার নিহত ও আহত পরিবারের সদস্যসহ চৌয়ারা-সুয়াগাজি অঞ্চলের সাধারণ জনগণ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

বাংলাদেশ জার্নাল/এএইচ/জিকে

  • সর্বশেষ
  • পঠিত