ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবসে র‍্যালি-সভা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৩, ১৭:৫৮

লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবসে র‍্যালি-সভা
জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। ছবি: প্রতিনিধি

"বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন" এই শ্লোগানকে সামনে নিয়ে লক্ষ্মীপুরে পালিত হলো জাতীয় আইনগত সহায়তা দিবস। এ উপলক্ষে শুক্রবার (২৮ এপ্রিল) সকালে জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জজ আদালত প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা লিগাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. রহিবুল ইসলাম।

যুগ্ম জেলা ও দায়রা জজ নুরুল আফছারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক সাদেকুর রহমান, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দা আমিনা ফাহিম, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মমিনুল ইসলাম, সিভিল সার্জন ডা. আহমেদ কবীর, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আহম্মেদ ফেরদৌস মানিক, সাধারণ সম্পাদক হাসান আল মাহমুদ, পিপি জসীম উদ্দিন, জেলা লিগ্যাল এইড অফিসার উম্মে বিবি নিতু প্রমুখ।

এ সময় জেলা লিগাল এইড কমিটির প্যানেল আইনজীবী হাসান আল মাহমুদ ও রিনা পারভীনকে সেরা বর্ষসেরা আইনজীবী নির্বাচন করে তাকে সম্মাননা দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত