ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

দুই গ্রুপের ধাওয়ার মধ্যে পড়ে ছুরিকাঘাতে কলেজছাত্র জখম

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৯ মে ২০২৩, ১৯:৩১

দুই গ্রুপের ধাওয়ার মধ্যে পড়ে ছুরিকাঘাতে কলেজছাত্র জখম
মো. রাতুল। ছবি: প্রতিনিধি

গাজীপুর শহরের কাজী আজিম উদ্দিন কলেজের ফটকের পাশের সড়কে মঙ্গলবার দুপুরে দুই অস্ত্রধারী গ্রুপের ধাওয়ার মাঝে পড়ে ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন কলেজের একাদশ শ্রেণির ছাত্র মো. রাতুল (১৮)। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক রাতুলের এক সহপাঠী জানান, কলেজ এলাকায় আধিপত্য নিয়ে মঙ্গলবার দুপুরের দিকে কলেজ ফটকের সামনে থাকা রাস্তায় দুই অস্ত্রধারী গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া চলছিল। এসময় কলেজ থেকে ক্লাস শেষে ফটকের বাইরে বের হন রাতুল। পরে কলেজের সামনের রাস্তা পার হতে গিয়ে বিবাদমান ধাওয়া-পাল্ট ধাওয়ার মাঝখানে পড়ে যান। এসময় কিছু বুঝে ওঠার আগে এক পক্ষের অস্ত্রধারী যুবক তার পিঠে ধারালো ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। পরে কলেজছাত্র ও পথচারীরা তাকে উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। কিন্তু আঘাত মারাত্মক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জিক্যাল বিভাগের চিকিৎসক নুরুদ্দিন শুভ জানান, মঙ্গলবার দুপুরে রাতুলকে এ হাসপাতালে আনা হয়। তার পিঠে ধারালো ছুরিকাঘাতের একটি গভীর ক্ষত রয়েছে। তাই কোন রিক্স না নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

গাজীপুর সদর থানার ওসি মো. জিয়াউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি আমরা তদন্ত করছি। তদন্তের স্বার্থে দুই পক্ষের কারো নাম বলা যাচ্ছে না। তবে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে সৃষ্ট মনমালিন্য থেকে দুই পক্ষের মাঝে ওই ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ ব্যাপারে সন্ধ্যা পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত