ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৩ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকার টিকটক বিরোধে হত্যা: প্রধান আসামি শাকিল গ্রেপ্তার

  মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০২৩, ১৪:১৭

প্রেমিকার টিকটক বিরোধে হত্যা: প্রধান আসামি শাকিল গ্রেপ্তার
ঘাতক শাকিল (বামে) ও নিহত শরীফ (ডানে) । ছবি: প্রতিনিধি

মনোহরদীতে ত্রিভূজ প্রেমের বলি শরীফ হত্যার প্রধান আসামি শাকিল (১৬) গ্রেপ্তার। সোমবারা ভোরে মনোহরদী থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে গাজীপুরের কাপাসিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ত্রিভূজ প্রেমের ঘটনায় প্রেমিকার টিকটক কেন্দ্রীক বিরোধে মনোহরদীর বাঘব গ্রামের শরীফ তার প্রতিদ্বন্দী প্রেমিক শাকিল কর্তৃক গত ১৫ মে ছুরিকাঘাতে আহত হয়। এতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর বৃহস্পতিবার (১৮ মে) ঢাকা মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়।

শরীফ মনেহরদী উপজেলার বাঘবের গ্রামের মহিউদ্দীনের ছেলে।

এ ঘটনায় ঘাতক শাকিলসহ তার ৫ সহযোগীকে আসামি করে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। ঘটনার পর থেকে আসামিরা পলাতক থাকে। এ অবস্থায় মনোহরদী থানা পুলিশ নরসিংদী ডিবি পুলিশের যৌথ অভিযানে সোমবার ভোররাতে গাহীপুর জেলার কাপাসিয়া থানা এলাকা থেকে মামলার প্রধান আসামি শাকিল (১৬) গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারকৃত শাকিল মনোহরদীর চন্দনপুর গ্রামের আতিকুল ইসলামের পুত্র ও মাধুপুর উচ্চ বিদ্যালয় থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী। প্রেমিকা একই বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী।

মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন ও ডিবি পুলিশ নরসিংদীর ওসি আবুল বাশার তাদের যৌথ অভিযানে আসামি শাকিলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত