ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, দিনাজপুরে আওয়ামী লীগের বিক্ষোভ

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০২৩, ১৮:৩৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, দিনাজপুরে আওয়ামী লীগের বিক্ষোভ
ছবি: প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে দিনাজপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৪টায় কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করে আওয়ামী লীগ।

বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার দলীয় কার্যালয় গিয়ে শেষ হয় ।

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকারের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা তাঁতী লীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম আলাল, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাবেক সাংসদ সুলতানা বুলবুল, সাধারণ সম্পাদিকা তারিকুন বেগম লাবুন, জেলা মহিলা যুবলীগের আহ্বায়ক ছবি সিনহা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন প্রমুখ।

আরো পড়ুন: মামলা হলেও এখনো আসামি গ্রেপ্তার হয়নি, হাইকোর্টকে রাজশাহীর এসপি

প্রতিবাদ সমাবেশ শেষে দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ দেশবিরোধী যে কোনো ষড়যন্ত্র মোকাবিলায় রাজপথে প্রস্তুত আছে। এসময় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের শাস্তি দাবি করেন নেতাকর্মীরা।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত